স্টেপ বাই স্টেপ CPA মার্কেটিং শিখুন ঘরে বসে।

     ⇛ফ্রিল্যান্সিং তরুণদের মাঝে যতটা আলোড়ন সৃষ্টি করেছে, আউটসোর্সিং ঠিক ততটাই কোম্পানিগুলোর নির্ভরতা বৃদ্ধি করেছে । কোম্পানিগুলোর সেলস্ এবং মার্কেটিং এখন উন্মুক্ত, অর্থাৎ ফ্রিল্যান্সারদের দিয়ে খুব সহজেই তারা প্রোডাক্ট এর অ্যাডভারটাইজ, সেলস্ এবং লিড জেনারেট করিয়ে নিতে পারে । কোম্পানিগুলো  ডিজিটালাইজড্ হওয়াতে দিন দিন বৃদ্ধি পাচ্ছে এই এ্যাফিলিয়েশন প্রোগ্রাম ।

ফ্রি রেজিস্ট্রেশন করুন :





এ্যাফিলিয়েশন প্রোগ্রাম বা এ্যাফিলিয়েট মার্কেটিং কি ?

অন্য কোন কোম্পানির হয়ে প্রোডাক্ট বা সার্ভিস সেল করার প্রক্রিয়াকে মূলত এ্যাফিলিয়েশন প্রোগ্রাম বলে । অর্থাৎ, এ্যাফিলিয়েট মার্কেটিং বলতে কোনো কোম্পানির প্রোডাক্ট বা সার্ভিস বিক্রির বিনিময়ে কমিশন পাওয়াকেই বোঝায় । এ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুনঃ

CPA মার্কেটিং কি ?

CPA (  Cost Per Acquisition Or Cost Per Action  ) একটি অ্যাডভারটাইজিং মেথড । CPA মার্কেটিং এ্যাফিলিয়েট প্রোগ্রামের একটি অংশ মাত্র । অনলাইনে আয়ের সহজ মাধ্যম গুলোর একটি CPA মার্কেটিং । কেননা, এখানে আপনাকে কোন প্রোডাক্ট সেল করতে হবে না । কোম্পানির জন্য লিড জেনারেট করার বিনিময়েই পাবেন কমিশন ।
সহজ কথায়, আমার কোম্পানির প্রোডাক্ট বিক্রির জন্য আপনি কাস্টমার নিয়ে আসবেন। আপনার মাধ্যমে যতজন কাস্টমার আমি পাবো তার বিনিময়ে আপনাকে কমিশন দেওয়া হবে। সে কাস্টমার প্রোডাক্ট না কিনলেও আপনাকে কমিশন দেওয়া হবে।